০৭ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “
এবার বাসা থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

এবার বাসা থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্কঃ নগরের বন্দর থানাধীন দক্ষিণ-মধ্যম হালিশহরে বাসা থেকে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ অক্টোবর) রাতে হালিশহরের কুড়িপুকুর পাড় এলাকার খান টাওয়ারের একটি ফ্ল্যাট থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রেবেকা সুলতানা পলি (১৩) মালয়েশিয়া প্রবাসী ফিরোজ খানের মেয়ে। তার মা সিইপিজেডে একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে বাংলানিউজকে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

তিনি বলেন, ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। তার পরিবার দাবি করছে, ওই ছাত্রীকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর জানা যাবে-এটি হত্যা না আত্মহত্যা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019