২৩ Jul ২০২৪, ০৬:০০ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ

বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ স্মার্ট ও উন্নয়ন সমৃদ্ধির অগ্রযাত্রায় বাবুগঞ্জ উপজেলা গড়ার প্রত্যয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ ওবায়দুল হক জুয়েল ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় শনিবার বিকালে বাবুগঞ্জ উপজেলার বাবুগঞ্জ বাজার, স্টীল ব্রিজ ও কলেজ গেট এলাকায় নেতাকর্মী ও সমার্থকদের নিয়ে এ গণসংযোগ করেন তিনি। এসময় তাঁর সাথে সমাজসেবক ও সাবেক শিক্ষক মোঃ শামসুল হক, সমাজসেবক মোঃ ইউনুস হাওলাদার, মোঃ চুন্নু হাওলাদার, কলেজ গেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম নাঈমসহ বাবুগঞ্জ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চতুর্থ ধাপে আগামী ৫ জুন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের কৃতি সন্তান,কেন্দীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুল হক আসাদের ভাইয়ের ছেলে ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপনের আস্থাভাজন হিসেবে পরিচিত মেধাবী ছাত্রলীগ নেতা মোঃ ওবায়েদুল হক জুয়েল পারিবারিক ও ব্যক্তিগত ইমেজ থাকায় তিনি তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ওবায়দুল হক জুয়েল বলেন , আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে এবং বাবুগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিয়ে বিজয়ী করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019