১৮ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ

বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ স্মার্ট ও উন্নয়ন সমৃদ্ধির অগ্রযাত্রায় বাবুগঞ্জ উপজেলা গড়ার প্রত্যয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ ওবায়দুল হক জুয়েল ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় শনিবার বিকালে বাবুগঞ্জ উপজেলার বাবুগঞ্জ বাজার, স্টীল ব্রিজ ও কলেজ গেট এলাকায় নেতাকর্মী ও সমার্থকদের নিয়ে এ গণসংযোগ করেন তিনি। এসময় তাঁর সাথে সমাজসেবক ও সাবেক শিক্ষক মোঃ শামসুল হক, সমাজসেবক মোঃ ইউনুস হাওলাদার, মোঃ চুন্নু হাওলাদার, কলেজ গেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম নাঈমসহ বাবুগঞ্জ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চতুর্থ ধাপে আগামী ৫ জুন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের কৃতি সন্তান,কেন্দীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুল হক আসাদের ভাইয়ের ছেলে ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপনের আস্থাভাজন হিসেবে পরিচিত মেধাবী ছাত্রলীগ নেতা মোঃ ওবায়েদুল হক জুয়েল পারিবারিক ও ব্যক্তিগত ইমেজ থাকায় তিনি তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ওবায়দুল হক জুয়েল বলেন , আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে এবং বাবুগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিয়ে বিজয়ী করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019