বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
প্রধানমন্ত্রীর প্রকল্প-ঘর নির্মান কাজ শেষ নাহতে ভেঙ্গে পড়লো আগৈলঝাড়ায়।

প্রধানমন্ত্রীর প্রকল্প-ঘর নির্মান কাজ শেষ নাহতে ভেঙ্গে পড়লো আগৈলঝাড়ায়।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

“জায়গা আছে, ঘর নেই” এমন অসহায় ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব প্রকল্প থেকে মাথা গোজার আশ্রয় হিসেবে সারা দেশের ন্যয় বরিশালের আগৈলঝাড়ায় এক অসহাদের বসত ঘর নির্মাণ করে দিচ্ছে সরকার।
বরিশালের আগৈলঝাড়ায় উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় (রামদেবেরপাড়) গ্রামের অসহায় অনন্ত বাড়ৈ গৃহহীন থাকায় প্রধানমন্ত্রীর প্রকল্প থেকে অনন্ত বাড়ৈকে একটি ঘর তৈরি করার জন্য সরকারিভাবে বরাদ্দ হয়। নির্মমানের নির্মান সামগ্রী দিয়ে অসহায়ের বসত ঘর নির্মাণ কাজ শুরুতেই দেয়াল ধ্বসে ভেঙ্গে পরেছে। প্রধানমন্ত্রীর প্রকল্পটি বাস্তবায়ন করছেন প্রকল্প বাস্তবায়ন সভাপতি সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদস্য সচিব প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।
আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় (রামদেবেরপাড়) গ্রামের অসহায় অনন্ত বাড়ৈ জানান, আগৈলঝাড়া উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলায় অসহায়দের ঘর নির্মানের দায়িত্ব প্রদান করেন গৈলা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, গৈলা ইউপি সদস্য স্থানীয় ঠিকাদার তরিকুল ইসলাম চাঁনকে। ঠিকাদার চাঁন কাজের ধারাবাহিকতায় মঙ্গলবার থেকে তার ঘর নির্মানের কাজ শুরু করেন। ঠিকাদার নির্মমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করায় নির্মানাধীন তার ঘরের পশ্চিম ও দক্ষিণ পাশের দেয়াল বৃহস্পতি ও শুক্রবার বিধস্ত হয়ে পরেছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য প্রদীপ রায় বলেন, কাজের গুনগত মান নিয়ে কথা বলায় ঠিকাদার তরিকুল ইসলাম চাঁন আমাকে গালমন্দ করেন।
এব্যপারে প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশাররফ হোসাইন বলেন, সরেজমিন গিয়ে কাজের মান দেখে উপজেলা নিবাহী কর্মকর্তার কাছে অবহিত করা হবে। তার পরে কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঠিকাদার কাজ করবেন।
প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম সাংবাদিকদের বলেন, ঘর নির্মাণ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সরেজমিন বিষয়টি দেখে রিপোর্ট দেয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সেই পর্যন্ত ঠিকাদারের কাজ বন্ধ থাকবে।
এ ব্যাপারে ঠিকাদার তরিকুল ইসলাম চাঁন সাংবাদিকদের বলেন, কাজের মান নির্মমানের হয়নি। বৃষ্টির কারণে পানি জমে ওই দেয়াল ভেঙ্গে পরেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English