বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
কালকিনিতে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

কালকিনিতে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

মোঃ রাজু আহ‌ম্মেদ, মাদারীপুর জেলা প্রতি‌নি‌ধি:মাদারীপুরের কালকিনিতে মোঃ স্বজল বেপারী-(২০) ও মোঃ নাজমুল মীর-(২৯) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব ৮। গত মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়েছে। এসময় আসামী স্বজল বেপারীর কাছ থেকে ১৫০পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ও ০১ টি সীমকার্ড এবং আসামী নাজমুল মীরের কাছ থেকে ১০৫ পিস কথিত ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত স্বজল বেপারী উপজেলার রমজানপুর ইউনিয়নের উত্তর রমজানপুর গ্রামের আতাবর বেপারীর ছেলে। এবং নাজমুল মীর একই উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের ক্রোকিরচর গ্রামের হায়দার মীরের ছেলে। তাদের দুইজনের বিরুদ্ধে কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব ও এলাকা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী স্কোয়াড কামান্ড সহকারি পরিচালক জনাব মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দুই ঘন্টা ব্যাপী আলাদা অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করে। পরে আসামীদেরসহ উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এবং কালকিনি থানায় তাদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাবের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কিার্যক্রাম চা‌লি‌য়ে আস‌ছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English