২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
কালকিনিতে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

কালকিনিতে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

মোঃ রাজু আহ‌ম্মেদ, মাদারীপুর জেলা প্রতি‌নি‌ধি:মাদারীপুরের কালকিনিতে মোঃ স্বজল বেপারী-(২০) ও মোঃ নাজমুল মীর-(২৯) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব ৮। গত মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়েছে। এসময় আসামী স্বজল বেপারীর কাছ থেকে ১৫০পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ও ০১ টি সীমকার্ড এবং আসামী নাজমুল মীরের কাছ থেকে ১০৫ পিস কথিত ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত স্বজল বেপারী উপজেলার রমজানপুর ইউনিয়নের উত্তর রমজানপুর গ্রামের আতাবর বেপারীর ছেলে। এবং নাজমুল মীর একই উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের ক্রোকিরচর গ্রামের হায়দার মীরের ছেলে। তাদের দুইজনের বিরুদ্ধে কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব ও এলাকা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী স্কোয়াড কামান্ড সহকারি পরিচালক জনাব মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দুই ঘন্টা ব্যাপী আলাদা অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করে। পরে আসামীদেরসহ উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এবং কালকিনি থানায় তাদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাবের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কিার্যক্রাম চা‌লি‌য়ে আস‌ছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019