বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
ভালুকায় গুপ্ত ক্যাসিনোর সন্ধান, যুবলীগ সভাপতিসহ আটক-৪। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় গুপ্ত ক্যাসিনোর সন্ধান, যুবলীগ সভাপতিসহ আটক-৪। আজকের ক্রাইম-নিউজ

এসএম সুজন বিশেষ প্রতিনিধি : ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন অর রশিদসহ জুয়া খেলার আসর থেকে ৪ জনকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশ।

৩১ মে (রোববার)রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানা এস.আই জীবন বর্মণ এর নেতৃত্বে অভিযান পরিচলনা করে তাদেরকে উপজেলার মধ্য রাংচাপড়া একটি ফিসারিজের ঘর থেকে আটক করা হয়।

এসময় ছোট ভাই মফিজ , হাফিজ আল আসাদ রুবেল, মোস্তাফিজুর রহমান ওরফে গোলাম মাওলা নামের আরও ৩ জনকে আটক করে পুলিশ। রাতভর নানা নাটকিয়তার মধ্যে সোমবার সকালে ৪ জুয়ারোকে অবশেষে আদালতে প্রেরন করা হয়।

জানাযায় যুবলীগ সভাপতি হিসেবে হারুনের এলাকায় প্রভাব বিস্তারসহ নানাবিধ অসামাজিক কার্যকলাপযুক্ত থাকার অভিযোগ রয়েছে। সে বর্তমানে ভালুকা পৌর সদরে ৬ নং ওয়ার্ডের একটি ফ্ল্যাট বাসা নিয়ে বেস-দাপটের সাথে বসবাস করছেন।

রোববার রাতে তাদের গ্রেফতার করার পর উপজেলার নেতৃস্থানীয় প্রভাবশালী একটি মহল ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পরে লাগে। অবশেষে নানা নাটকিয়তার মধ্যে সোমবার সকালে জুয়া আইনে ৪ ধারায় একটি মামলা দিয়ে তাদেরকে আদলতে প্রেরন করা হয়েছে যার নং-৮০।জানান এসআই জীবন।

নেতাদের এহেন কর্মকান্ডে ভালুকার বঙ্গবন্ধু আদর্শের কর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ এবং হতাশার সৃষ্টি করে।

গ্রেফতারকৃত ইউনিয়ন যুবলীগ সভাপতি বিশাল সম্পদের মালিক হওয়ার উৎস কি এলাকাবাসীর মাঝে এ নিয়ে নানা প্রশ্ন?

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English