২৬ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
ভালুকায় গুপ্ত ক্যাসিনোর সন্ধান, যুবলীগ সভাপতিসহ আটক-৪। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় গুপ্ত ক্যাসিনোর সন্ধান, যুবলীগ সভাপতিসহ আটক-৪। আজকের ক্রাইম-নিউজ

এসএম সুজন বিশেষ প্রতিনিধি : ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন অর রশিদসহ জুয়া খেলার আসর থেকে ৪ জনকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশ।

৩১ মে (রোববার)রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানা এস.আই জীবন বর্মণ এর নেতৃত্বে অভিযান পরিচলনা করে তাদেরকে উপজেলার মধ্য রাংচাপড়া একটি ফিসারিজের ঘর থেকে আটক করা হয়।

এসময় ছোট ভাই মফিজ , হাফিজ আল আসাদ রুবেল, মোস্তাফিজুর রহমান ওরফে গোলাম মাওলা নামের আরও ৩ জনকে আটক করে পুলিশ। রাতভর নানা নাটকিয়তার মধ্যে সোমবার সকালে ৪ জুয়ারোকে অবশেষে আদালতে প্রেরন করা হয়।

জানাযায় যুবলীগ সভাপতি হিসেবে হারুনের এলাকায় প্রভাব বিস্তারসহ নানাবিধ অসামাজিক কার্যকলাপযুক্ত থাকার অভিযোগ রয়েছে। সে বর্তমানে ভালুকা পৌর সদরে ৬ নং ওয়ার্ডের একটি ফ্ল্যাট বাসা নিয়ে বেস-দাপটের সাথে বসবাস করছেন।

রোববার রাতে তাদের গ্রেফতার করার পর উপজেলার নেতৃস্থানীয় প্রভাবশালী একটি মহল ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পরে লাগে। অবশেষে নানা নাটকিয়তার মধ্যে সোমবার সকালে জুয়া আইনে ৪ ধারায় একটি মামলা দিয়ে তাদেরকে আদলতে প্রেরন করা হয়েছে যার নং-৮০।জানান এসআই জীবন।

নেতাদের এহেন কর্মকান্ডে ভালুকার বঙ্গবন্ধু আদর্শের কর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ এবং হতাশার সৃষ্টি করে।

গ্রেফতারকৃত ইউনিয়ন যুবলীগ সভাপতি বিশাল সম্পদের মালিক হওয়ার উৎস কি এলাকাবাসীর মাঝে এ নিয়ে নানা প্রশ্ন?

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019