মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:১০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় মুজিববর্ষ অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ সাংবাদিকতা কি? এ কেমন পেশা। আজকের ক্রাইম-নিউজ জেল খাটার পরেও এমবিবিএস ডাক্তার পরিচয়ে প্রতারণা: অত:পর ধরা। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠী আইনজীবী সমিতির নির্বাচিত কমিটিকে সাংবাদিক ক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের ক্রাইম-নিউজ ২৬ মার্চের আগেই আনুষ্ঠানিক ক্ষমা চাইতে পারে পাকিস্তান! আজকের ক্রাইম-নিউজ একাউন্টে আসা বিপুল টাকা ফেরত দিলেন মসজিদের ইমাম। আজকের ক্রাইম-নিউজ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মূল্যায়ন চান বানারীপাড়ার ত্যাগী ছাত্রলীগ নেতা মনির বিশ্বাস। আজকের ক্রাইম-নিউজ বরিশালের আগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ পাগল কাদের মির্জাকে পাবনা পাঠান, নইলে গণধোলাই খাবে: নিক্সন চৌধুরী। আজকের ক্রাইম-নিউজ এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান: আজকের ক্রাইম-নিউজ
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কাউন্সিল কুজেন্দ্র লাল ত্রিপুরা সভাপতি, নির্মলেন্দু চৌধুরী সম্পাদক

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কাউন্সিল কুজেন্দ্র লাল ত্রিপুরা সভাপতি, নির্মলেন্দু চৌধুরী সম্পাদক

মোবারক হোসেন, খাগড়াছড়ি: দেশের মানুষের উন্নয়ন ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছে বাংলাদেশ আওয়ামীলীগ মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি বলেছেন, এ দেশের উন্নয়নে বড় বাঁধা হচ্ছে দুর্নীতি। আর এ দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স। দল নয়, সর্বস্তরে এ অভিযান চলতে থাকবে।

২৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়। শুরুতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের আনুুষ্ঠানিকতা শুরু হয়। পরে বেলুন উড়িয়ে জেলা আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি মাহবুব আলম হানিফ এম.পি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় আ’লীগের উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে শত শত নেতাকর্মী অংশ নেন।

২য় অধিবেশনে সাবেক সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনরায় সভাপতি, নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং দিদারুল আলমকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English