২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কাউন্সিল কুজেন্দ্র লাল ত্রিপুরা সভাপতি, নির্মলেন্দু চৌধুরী সম্পাদক

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কাউন্সিল কুজেন্দ্র লাল ত্রিপুরা সভাপতি, নির্মলেন্দু চৌধুরী সম্পাদক

মোবারক হোসেন, খাগড়াছড়ি: দেশের মানুষের উন্নয়ন ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছে বাংলাদেশ আওয়ামীলীগ মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি বলেছেন, এ দেশের উন্নয়নে বড় বাঁধা হচ্ছে দুর্নীতি। আর এ দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স। দল নয়, সর্বস্তরে এ অভিযান চলতে থাকবে।

২৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়। শুরুতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের আনুুষ্ঠানিকতা শুরু হয়। পরে বেলুন উড়িয়ে জেলা আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি মাহবুব আলম হানিফ এম.পি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় আ’লীগের উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে শত শত নেতাকর্মী অংশ নেন।

২য় অধিবেশনে সাবেক সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনরায় সভাপতি, নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং দিদারুল আলমকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019