১৬ Jun ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
স্বামী বিদেশ, টাকা-স্বর্ণালংকার নিয়ে ভাতিজার সঙ্গে উধাও চাচি সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বিরামপুর দিওড় ইউনিয়নে স্বল্পমূল্যে টিসিবির পণ্য বিতরণ করেন-চেয়ারম্যান বামনডাঙ্গায় বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবীতে আবারো মানববন্ধন ও গণ অবস্থান কর্মসূচি জনপথ বিভাগ ও স্কুল এন্ড কলেজের জায়গা দখল সংবাদ প্রচার করায় সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল -নাঈমুজ্জামান ভূইয়া মুক্তা দেহেরগতি ইউনিয়নে ঈদ উপহারের চাল পেল ১৭২৪ টি পরিবার আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে ঈদে সরকারের খাদ্য সহায়তা পেলেন ২৯৪৭ পরিবার বানারীপাড়ায় ব্যবসায়ী সালাম গোলন্দাজ হত্যা মামলা আড়াল করতে স্বাক্ষীদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা
নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন

নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন

বি এম মনির হোসেনঃ-

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জনতার মনোনীত চেয়ারম্যান প্রার্থী অসাম্প্রদায়িক নেতা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত এর আনারস প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
আওয়ামী লীগের সাংগঠনিক সিদ্ধান্তের প্রার্থী রইচ সেরনিয়াবাতের আনারস প্রতীকের সমর্থনে ১৯ মে রবিবার বিকেলে রত্নপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপেন্দ্র নাথ সরকারের সভাপতিত্বে আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের উপজেলা নির্বাচনী কমিটির সদস্য সচিব আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত। সভায় প্রধান বক্তা আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত নির্বাচনে প্রতিদ্বন্দী অপর প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রীর উদ্যেশ্যে বলেন – নির্বাচন আসলেই তিনি প্রার্থী হয়ে আপনাদের কাছে ধর্মীয় অনুভুতি নিয়ে ভোট চায়। আসলে তিনি কোন ধর্ম পালন করেন তা আপনাদের কাছে প্রশ্ন রাখলাম। যিনি সনাতন ধর্ম মতে পুজাঅর্চণা করে না, দেব-দেবীতে বিশ্বাস রাখেন না এমনকি কোন ধর্মীয় আচার আচরনেও মন্দিরে যান না সেই তিনি ধর্মীয় অনুভুতির ধুয়া তুলে এক শ্রেণির মানুষকে ভোটের সময় বার বার ধোকা দিয়ে আসছেন। ভোট আসলে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের আপনারা কখনোই কাছে পাবেন না। যে কোন মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। কারণ আওয়ামী লীগ দেশের একমাত্র অ-সাম্প্রদায়িক রাজনৈতিক দল। যে লোক মানুষের সুখে, দুঃখে পাশে থাকে না, গত ১৫ বছরেও যাকে দিনের আলোয় আপনারা কোন কাজে কাছে পান না, যে আওয়ামী লীগের কেউ না তাকে নিয়ে ভেবে সময় নস্ট করা ছাড়া আর কিছুই নয়। নির্বাচনে আপনার ব্যালটে নৌকা থাকলে যেভাবে ভোট দিতেন, সেই ভাবেই আনারস প্রতীকে ভোট দিবেন। আনারস প্রতীকের প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত আওয়ামী লীগের সিদ্ধান্তের একক প্রার্থী। আমরা আওয়ামী লীগের কর্মী হিসেবে আগেও আপনাদের পাশে ছিলাম, এখনও আছি আর ভবিষ্যতেও থাকবো। ২৯ তারিখে আনারস প্রথীকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাতকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আনারস প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডল, কাজী রিয়াজ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পদক সোহাগ ভূইয়া, রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর আশ্রাফ আলী, রত্নপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু সাঈদ মোঃ নুর উদ্দিন, সহ-সভাপতি নাছির তালুকদার, রত্নপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অরবিন্দু বিশ্বাস, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু জাফর শাহ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সঞ্জয় বিশ্বাস, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল পান্ডে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019