২৩ Jul ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হলে সদর উপজেলার কৃষকদের উন্নয়নে কাজ করতে চাই চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন

বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হলে সদর উপজেলার কৃষকদের উন্নয়নে কাজ করতে চাই চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন

মোল্লা আজিজুল বরিশাল ব্যুরোঃ
আগামী ৮ মে অনুষ্ঠিত হবে ৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। প্রথম ধাপে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচন উপলক্ষে বরিশাল সদর উপজেলার গনসংযোগ অব্যাহত রেখেছেন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।
রবিবার (২৮ এপ্রিল) নির্বাচনের প্রচারণার শুরুতে জোহরবাদ উপজেলার কাশিপুর ইউনিয়নের লাকুটিয়া বেপারী বাড়ির মোতাহার বেপারীর মৃত্যুর সংবাদ শুনে ছুটে যান এস এম জাকির হোসেন।
এসময় তিনি জানাযা নামাজে অংশ নেয়ার পাশাপাশি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পরে মগড় , লাকুটিয়া বাজারসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন। গনসংযোগকালে এস এম জাকির হোসেন বলেন, ‘আমি যেসকল স্থানে দায়িত্ব পালন করেছি কেউ বলতে পারবেনা কখনো কোথাও অন্যায়, অনিয়ম, দুর্নীতি করেছি। তাই আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।
তিনি আরও বলেন, শস্য ভা-ার হিসেবে খ্যাত বরিশালের কৃষির উন্নয়নে সদর উপজেলার কৃষকদের সার-বীজসহ অন্যান্য কৃষি উপকরণ ন্যায্যমূল্যে সরবরাহ করার উদ্যোগ নিবো। পাশাপাশি সহজ শর্তে কৃষিঋণ, কৃষি প্রণোদনা, কৃষকদের উন্নত প্রশিক্ষণ ও ফসল বীমাসহ বিভিন্ন সহায়তার উদ্যোগ নিবো। একই সঙ্গে কৃষকের অধিকার কোনোভাবেই যাতে হাতছাড়া না হয়, সে বিষয়ে আমি সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ।
এসময় কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল মল্লিক , ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হান্নান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়া বিকেল ৪ টায় চরমোনাই ইউনিয়নের বিভিন্ন বাড়িতে মোটরসাইকেল প্রতিকের ভোট চেয়ে গনসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন এর সহধর্মীনি ফাতেমা ফারুকী।
এসময় তার প্রার্থীর বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এদিকে রবিবার বিকেল সাড়ে ৪ টায় বরিশালে কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সদর উপজেলার চরবাড়িয়া এবং কাশিপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ করেন। এসময় তারা আগামী ৮মে ভয়ভীতির উর্দ্ধে থেকে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019