২৩ Jul ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস পড়ে নিহত ৫, আহত ৪০

ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস পড়ে নিহত ৫, আহত ৪০

আজকের ক্রাইম ডেক্স

ভারতের উড়িষ্যা রাজ্যে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস ফ্লাইওভার থেকে নিচে পড়ে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী রয়েছেন। এছাড়াও দুর্ঘটনায় প্রায় ৪০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন। বাসটিতে প্রায় ৫০ জন যাত্রী ছিল। খবর হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, সোমবার (১৫ এপ্রিল) রাতে পুরী থেকে একটি বাস ৫০ জন যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল।

জাজপুর জেলার বারাবতীর কাছে জাতীয় সড়ক-১৬ ওপরে একটি ফ্লাইওভারে ওঠার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে বাসটি ফ্লাইওভার থেকে সোজা নিচে পড়ে যায়। সঙ্গে সঙ্গে সেখানকার স্থানীয় লোকজন ছুটে আসেন। খবর দেওয়া হয় লোকাল থানায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে উদ্ধার কাজ চালায়, পুলিশের সঙ্গে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান।

গুরুতর আহত অবস্থায় ৫০ জনকে উদ্ধার করে ধর্মশালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ৫ জনকে মৃত বলে ঘোষণা দেন। ৪০ জন আহতদের মধ্যে ৩০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কটক এসসিবি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ দুর্ঘটনায় উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক শোক জানিয়ে তার এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, জাজপুর জেলার বারবাটি এলাকার যাত্রীবাহী বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এছাড়াও আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019