৩০ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস
ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস পড়ে নিহত ৫, আহত ৪০

ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস পড়ে নিহত ৫, আহত ৪০

আজকের ক্রাইম ডেক্স

ভারতের উড়িষ্যা রাজ্যে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস ফ্লাইওভার থেকে নিচে পড়ে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী রয়েছেন। এছাড়াও দুর্ঘটনায় প্রায় ৪০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন। বাসটিতে প্রায় ৫০ জন যাত্রী ছিল। খবর হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, সোমবার (১৫ এপ্রিল) রাতে পুরী থেকে একটি বাস ৫০ জন যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল।

জাজপুর জেলার বারাবতীর কাছে জাতীয় সড়ক-১৬ ওপরে একটি ফ্লাইওভারে ওঠার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে বাসটি ফ্লাইওভার থেকে সোজা নিচে পড়ে যায়। সঙ্গে সঙ্গে সেখানকার স্থানীয় লোকজন ছুটে আসেন। খবর দেওয়া হয় লোকাল থানায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে উদ্ধার কাজ চালায়, পুলিশের সঙ্গে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান।

গুরুতর আহত অবস্থায় ৫০ জনকে উদ্ধার করে ধর্মশালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ৫ জনকে মৃত বলে ঘোষণা দেন। ৪০ জন আহতদের মধ্যে ৩০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কটক এসসিবি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ দুর্ঘটনায় উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক শোক জানিয়ে তার এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, জাজপুর জেলার বারবাটি এলাকার যাত্রীবাহী বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এছাড়াও আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019