১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঈদের দিন স্ত্রী-সন্তানকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিরকুট লিখে আত্মহত্যা বানারীপাড়ায় সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ বৈসাবির রঙ লেগেছে পাহাড়ে হ্রদের জলে ভাসানো হলো রঙ-বেরঙের ফুল দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু ৪৮ ঘণ্টার মধ্যেই ইসরায়েলে ইরানের হামলা রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত এলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতা ঈদের দিন পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা, রানওয়েতে পুড়ে মৃত্যু হয় ৫৮৩ জনের
মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা

মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা

আজকের ক্রাইম ডেক্স : মাদক সেবন করায় মাদকাসক্ত ছেলে সন্তানকে (২০) ভ্রাম্যমাণ আদালতের কাছে তুলে দিয়েছেন বাবা। বগুড়ার শিবগঞ্জে আজ মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত শাকিব হাসান উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের মাচইল গ্রামের নুর ইসলামের ছেলে। আজ মঙ্গলবার বিকেলে বুড়িগঞ্জের মাচইল গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে আটক করে তাঁকে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান।

স্বজন ও স্থানীয় সূত্র জানায়, শাকিব হাসান দীর্ঘদিন যাবৎ মাদক সেবন করেন। নেশার টাকা দিতে মা–বাবা অস্বীকৃতি জানালে প্রায়ই বাড়ির আসবাবপত্র ভাঙচুর করেন। মাঝেমধ্যে বাড়ির জিনিসপত্র বিক্রি করে মাদক সেবন করেন। এমনকি মা–বাবার সামনেই মাদক সেবন শুরু করেছেন তিনি। তাই বাধ্য হয়ে ভ্রাম্যমাণ আদালতের কাছে সন্তানকে তুলে দিয়েছেন বাবা নুর ইসলাম।

বাবা নুর ইসলাম বলেন, ‘ছেলে মাদকের টাকার জন্য বাড়ির জিনিসপত্র চুরি করে। নিষেধ করলে আমাকে ও তার মাকে মারধর করে। তাই স্থানীয় লোকদের পরামর্শে আইনের আশ্রয় নিয়েছি। তাতে যদি ছেলেটা ভালো হয়, এটাই কামনা করি। এ ছাড়া কোনো উপায় ছিল না আমার।’

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান বলেন, মাদক সেবনের অভিযোগ পাওয়ার পর ওই তরুণের নিজ বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শাকিব হাসানকে আটক করা হয়। এ সময় তিনি নেশাগ্রস্ত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁকে ৩ মাসের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019