০৩ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
বরিশাল -৩ আসনে বেড়েই চলেছে আতিকুর রহমানের জনপ্রিয়তা

বরিশাল -৩ আসনে বেড়েই চলেছে আতিকুর রহমানের জনপ্রিয়তা

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ ভোটের দিন যত এগিয়ে আসছে, ততোই বাড়ছে বরিশাল -৩ আসনের জনতার মনোনীত প্রার্থী হিসেবে পরিচিতি পাওয়া ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের জনপ্রিয়তা।

প্রতীক বরাদ্দের পর থেকেই বিরামহীন গণসংযোগ, প্রচারণা, উঠান বৈঠক ও নির্বাচনী সভায় ব্যস্ত সময় পার করছেন তিনি। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে, শুনছেন তাদের সমস্যা ও প্রয়োজনীয়তা, দিচ্ছেন সমাধানের প্রতিশ্রুতি।

স্থানীয়রা বলছেন, বাবুগঞ্জ মুলাদীতে এখন আর দল কিংবা মার্কা বিশেষ নয়, ভোটের মাঠে ব্যক্তি আতিকুর রহমানের অবস্থান তুঙ্গে।

স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আতিকুর রহমান বলেন, দেশ আজ উন্নয়নের মডেল হিসেবে চিহ্নিত হয়েছে। কিন্তু বরিশাল ৩ আসনে আওয়ামী লীগের কোন প্রার্থী না থাকায় এই নির্বাচনী এলাকায় তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। তাই এই নির্বাচনী এলাকার অবহেলিত মানুষের ভাগ্যন্নয়ন এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের এই ধারাকে আরো গতিশীল করতে আমি নির্বাচনে এসেছি। উন্নয়নের স্বার্থে পরিবর্তন চাই এই স্লোগান কে সামনে রেখে বাবুগঞ্জ মুলাদীবাসী ঐক্যবদ্ধ হয়েছে। ভোটারদের মাঝে ট্রাক প্রতীক বেশ সাড়া ফেলেছে। সুষ্ঠু ভোট হলে বিজয়ী হবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন মোঃ আতিকুর রহমান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019