০৩ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
নির্বাচন থেকে সরে দারালেন জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস

নির্বাচন থেকে সরে দারালেন জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস

আজকের ক্রাইম ডেক্স ॥ বরিশাল জেলার ২টি আসন এবং বরগুনার একটি আসন থেকে জাতীয় পার্টির দুই সংসদ সদস্য প্রার্থী আগামী ৭ জানুয়ারীর নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।

আজ রবিবার দুপুরে বরিশাল নগরীর একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষনা দেন তারা। বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) ও বরিশাল-৫ (সদর) আসনের প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা প্রকৌশলী ইকবাল হোসেন তাপস এবং বরগুনা-১ (আমতলী-তালতলী) আসনের প্রার্থী খলিলুর রহমান।

সংবাদ সম্মেলনে ইকবাল হোসেন তাপস বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন উপহার দিতে বদ্ধ পরিকর। কিন্তু তাদের আচরনে মনে হচ্ছে তারা সরকার কর্তৃক নিয়ন্ত্রিত। সরকার কিছু রাজনৈতিক দলকে বরাদ্দ ঘুষ দিয়ে নির্বাচনী বৈতরনী পাড় হতে চাচ্ছে।

সবকিছু মিলিয়ে আমার কাছে মনে হচ্ছে ৭ জানুয়ারী প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। যে নির্বাচনে সাধারন মানুষের কোন সংশ্লিষ্টতা নেই।

নির্বাচানে রয়েছে একটি দল আর সেই দলের লেজুরভিত্তিক কিছু মানুষ তারাই এ নির্বাচন অংশগ্রহন করছে। সার্বিক বিবেচনায় আগামী ৭ জানুয়ারীর নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

একই মঞ্চে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দেন বরগুনা-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পাটির সদস্য সচিব অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল।

উপস্থিত ছিলেন বরিশাল এবং বানারীপাড়া ও উজিরপুরের জাতীয় পার্টির নেতাকর্মীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019