১৮ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
এবার জনসমাবেশের ঘোষণা ১৪ দলীয় জোটের

এবার জনসমাবেশের ঘোষণা ১৪ দলীয় জোটের

অনলাইন ডেস্ক
রাজধানীতে আগামী ৩০ অক্টোবর জনসভা করার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট। মঙ্গলবার (২৪ অক্টোবর) কেন্দ্রীয় ১৪ দলের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা শেষে এ কর্মসূচির ঘোষণা দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

তিনি বলেন, দেশি কিংবা বিদেশি শক্তির অপতৎপরতায় কিছুই হবে না। দেশের সংবিধান অনুযায়ী সময়মতো নির্বাচন হবে এবং ১৪ দল জোটগতভাবেই নির্বাচনে অংশ নেবে। আগামী ৩০ অক্টোবর রাজধানীতে সমাবেশ করবে ১৪ দল।

এদিকে আগামী ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশ করবে ক্ষমতসীন দল আওয়ামী লীগ। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ ফটকে মহাসমাবেশের সিদ্ধান্ত নিয়েছে দলটি।

সূত্র জানায়, ২৮ অক্টোবর সামনে রেখে আওয়ামী লীগ রাজধানীতে বর্ধিত সভা করবে। মহাসমাবেশে ব্যাপক কর্মী-সমর্থকের সমাগম ঘটানোর মাধ্যমে রাজধানীতে সাংগঠনিক শক্তির মহড়া দিতে আওয়ামী লীগ সহযোগী সংগঠন, ঢাকার আশপাশের সব জেলার সভাপতি, সাধারণ সম্পাদক, সংসদ সদস্যদের সঙ্গে বর্ধিত সভা করবে।

একই সঙ্গে আগামী বুধবারের (২৫ অক্টোবর) ঢাকা উত্তর মহানগরের বাড্ডার শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত করা হয়েছে। ২৮ তারিখের কর্মসূচির সঙ্গে সমন্বয় করতে এ সিদ্ধান্ত নিয়েছে বলে কালবেলাকে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

তিনি বলেন, এদিন সারা দেশ থেকে নেতাকর্মীদের ঢাকায় সমাগমের মাধ্যমে বিএনপি অবরোধ করতে যে পরিকল্পনা করছে, তা বাস্তবায়ন হতে দেবে না আওয়ামী লীগ। ওদের বিশ্বাস নেই, অশান্তি করতে যা খুশি করে ফেলতে পারে। ঢাকাবাসীকে যেন জিম্মি করতে না পারে, সেজন্য প্রস্তুত রয়েছে আওয়ামী লীগ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019