১৮ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
সিলেটে তৃতীয় দফায় ইউপি নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াই হচ্ছে

সিলেটে তৃতীয় দফায় ইউপি নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াই হচ্ছে

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে ইউপি নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াই হচ্ছে। এবারের নির্বাচনে দলীয় প্রার্থীর পাশা পাশি স্বতন্ত্র প্রার্থীরা ভোটের মাঠ দখলের চেষ্ঠা করে যাচ্ছেন। যার ফলে সিলেট জেলার ২০টি ইউপিতেই ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।
সিলেটে তৃতীয় দফায় শান্তিপূর্ণ নির্বাচন হওয়ায় এই দুই দলের নেতাকর্মীরা স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এমন পরিস্থিতিতে নির্বাচনে বেশির ভাগ ইউপিতে নৌকার সঙ্গে স্বতন্ত্র প্রার্থীদের দ্বিমুখী ও ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। কোথাও কোথাও আওয়ামী লীগের সমর্থকদের একটি অংশ দলের বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দিচ্ছে। ‘বিদ্রোহী’ প্রার্থীর কারণে অস্বস্তিতে রয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা।
সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার ২০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়ন গুলো হচ্ছে- গোলাপগঞ্জ সদর, বাঘা, ফুলবাড়ী, লক্ষীপাশা, ঢাকা দক্ষিণ, লক্ষণাবন্দ, ভাদেশ্বর, পশ্চিম আমুড়া, উত্তর বাদেপাশা, শরীফগঞ্জ ইউনিয়ন। এছাড়া বিয়ানীবাজার উপজেলার ১০টির মধ্যে রয়েছে আলীনগর, চারখাই, দুবাগ, শেওলা, কুড়ারবাজার, মাতিউরা, তিলপাড়া, মুল্লাপুর, মুড়িয়া, লাউতা ইউনিয়নে নির্বাচন হবে। একই দিনে সুনামগঞ্জের জগন্নাথপুর, দিরাই, বিশ্বম্ভরপুরের ২১টি ইউপিতে ও মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার ২০টি ইউপিতে এবং হবিগঞ্জের লাখাই ও বানিয়াচংয়ে ২০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019