২২ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কেরু’জ চিনিকলে ১০৪ শ্রমিকের ১যুগ পর সিজিনল মৌসুমী হতে স্থায়ীকরণ, শ্রমিকদের মাঝে খুশির জোয়ার,হোটেল হোটেলে মিষ্টি বরণের ধুম এমপি আনোয়ারুল আজিমকে হত্যার পর খণ্ডবিখণ্ড করা হয়েছে: ক্যাবচালক সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বরিশালে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, পুলিশ কর্মকর্তার কারাদণ্ড গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী গাড়িতে দুর্বৃত্তদের হামলা দামুড়হুদায় নিখোঁজ বিএনপির নেতার মরদেহ পাটক্ষেতে উদ্ধার চুয়াডাঙ্গায় নঈম,আলমডাঙ্গার মঞ্জিলুর নির্বাচিত আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় মানুষের ঢল বাবুগঞ্জের বিভিন্ন এলাকায় চেয়ারম্যান প্রার্থী স্বপনের সেন্টার কমিটি গঠন চুয়াডাঙ্গায় ধান ও চাল ক্রয় শুরু মাইকিং করে ক্রয় মূল্য প্রচার
সেই পুলিশ অফিসার সিলেটে বদলি

সেই পুলিশ অফিসার সিলেটে বদলি

আজকের ক্রাইম ডেক্স

সম্প্রতি ইউনিয়ন পরিষদ ভোট ইস্যুতে একটি বক্তব্য ভার্চুয়াল জগতে ভাইরাল হওয়া পুলিশ কর্মকর্তাকে সিলেট বদলি করা হয়েছে। কু‌মিল্লার দাউদকান্দি-চা‌ন্দিনা সার্কেলের সি‌নিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানাকে রবিবার এক প্রজ্ঞাপনে সপ্তম এপিবিএন সিলেটের সহকারী পুলিশ সুপার হিসেবে বদ‌লি করা হয়।

বক্তব্য প্রদানের পর সেটির ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয় ভার্চুয়াল জগতে।

পক্ষে-বিপক্ষে শুরু হয় মন্তব্য। এরই মাঝে জুয়েল রানাকে বদলি করা হলো সিলেটে।
উল্লেখ্য, বাংলাদেশ পুলিশে এই প্রথম অভিন্ন মানদণ্ডে পুরস্কার প্রদান শুরু হয়েছে। সেই মানদণ্ডে চট্টগ্রাম রেঞ্জের ১১ জেলার ৫০ জন সার্কেল অফিসারের মধ্যে দ্বিতীয় শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হন কুমিল্লার দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019