০৬ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
চট্টগ্রামে অস্ত্র-মাদকসহ যুবক গ্রেফতার।

চট্টগ্রামে অস্ত্র-মাদকসহ যুবক গ্রেফতার।

আজকের ক্রাইম ডেক্স
চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় অভিযান চালিয়ে গোলজার (৩৯) ওরফে পিস্তল গোলজার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) দিবাগত রাতে থানার দাইয়াপাড়া থেকে গোলজারকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, এক রাউন্ড গুলি ও ১০৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

গোলজার থানার দাইয়াপাড়া এলাকার মো. মুছার ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোলজার চট্টগ্রামের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, ছিনতাই, চাঁদাবাজি, হত্যাচেষ্টা ও বিস্ফোরকসহ নগরের বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে। তিনি ডবলমুরিং এলাকার ত্রাস। চুরি থেকে শুরু করে ছিনতাই, চাঁদাবাজি, মাদকসহ এমন কোনো অপরাধ নেই যা তিনি করেন না। তিনি এলাকার ভিক্ষুকের কাছ থেকেও ২০ টাকা করে চাঁদা নেন। আবার ২০০ টাকা দিলেই যে কাউকে গিয়ে মারধর করেন।

আবার বর্তমানে গোলজার ডবলমুরিং থানার চিহ্নিত মাদক বিক্রেতা। টেকনাফ থেকে আনা ইয়াবা ডবলমুরিং থানা এলাকায় বিক্রি করেন তিনি। এজন্য তার তিন জনের একটি বিক্রয় প্রতিনিধি দলও আছে। কমিশনের ভিত্তিতে তারা গোলজারের ইয়াবা বিক্রি করেন। তার বিরুদ্ধে মাদক আইনেও দুটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৯ জুলাই) রাতে দাইয়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সাংবাদিকদের বলেন, গ্রেফতার গোলজারকে আজ (মঙ্গলবার) সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019