শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:২৫ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
চট্টগ্রামে অস্ত্র-মাদকসহ যুবক গ্রেফতার।

চট্টগ্রামে অস্ত্র-মাদকসহ যুবক গ্রেফতার।

আজকের ক্রাইম ডেক্স
চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় অভিযান চালিয়ে গোলজার (৩৯) ওরফে পিস্তল গোলজার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) দিবাগত রাতে থানার দাইয়াপাড়া থেকে গোলজারকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, এক রাউন্ড গুলি ও ১০৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

গোলজার থানার দাইয়াপাড়া এলাকার মো. মুছার ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোলজার চট্টগ্রামের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, ছিনতাই, চাঁদাবাজি, হত্যাচেষ্টা ও বিস্ফোরকসহ নগরের বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে। তিনি ডবলমুরিং এলাকার ত্রাস। চুরি থেকে শুরু করে ছিনতাই, চাঁদাবাজি, মাদকসহ এমন কোনো অপরাধ নেই যা তিনি করেন না। তিনি এলাকার ভিক্ষুকের কাছ থেকেও ২০ টাকা করে চাঁদা নেন। আবার ২০০ টাকা দিলেই যে কাউকে গিয়ে মারধর করেন।

আবার বর্তমানে গোলজার ডবলমুরিং থানার চিহ্নিত মাদক বিক্রেতা। টেকনাফ থেকে আনা ইয়াবা ডবলমুরিং থানা এলাকায় বিক্রি করেন তিনি। এজন্য তার তিন জনের একটি বিক্রয় প্রতিনিধি দলও আছে। কমিশনের ভিত্তিতে তারা গোলজারের ইয়াবা বিক্রি করেন। তার বিরুদ্ধে মাদক আইনেও দুটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৯ জুলাই) রাতে দাইয়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সাংবাদিকদের বলেন, গ্রেফতার গোলজারকে আজ (মঙ্গলবার) সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English