শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
পটুয়াখালীতে ঘরে ঢুকে স্ত্রীসহ ছাত্রলীগ নেতাকে পেটালেন মেম্বরপ্রার্থী।

পটুয়াখালীতে ঘরে ঢুকে স্ত্রীসহ ছাত্রলীগ নেতাকে পেটালেন মেম্বরপ্রার্থী।

আজকের ক্রাইম ডেক্স:: পটুয়াখালীর দশমিনা উপজেলা ছাত্রলীগের এক নেতাকে মারধর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) মধ্যরাতে উপজেলার ২ নম্বর আলীপুরা ইউনিয়নের খলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বারপ্রার্থী মো. বাহাউদ্দিন মোল্লার লোকজন মারধরের ঘটনায় জড়িত বলে অভিযোগ।

মারধরের শিকার মো. সোহাগ খলিফা (৩২) আলীপুরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়দের অভিযোগ, বাহাউদ্দিন মোল্লা আলীপুরা ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ড থেকে মোরগ প্রতীকে অংশ নেন। একই ওয়ার্ড থেকে নির্বাচনে তালা প্রতীক নিয়ে সোহাগ খলিফার চাচাতো ভাই বাদল খলিফা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনী প্রতিহিংসার সূত্র ধরে ঘটনার দিন রাতে বাহাউদ্দিন আড়াই শতাধিক লোকজন নিয়ে সোহাগের বাড়ির সামনে জড়ো হন। এ সময় তার নির্দেশে সোহেল, জাহাঙ্গীর, সহিদুলসহ সাতজন সোহাগের ঘরে ঢুকে তাকে বেদম পিটুনি দেন।

এ সময় তাকে রক্ষা করতে গেলে সোহাগের স্ত্রী বীথি ও চাচাতো ভাই ওবায়দুলকেও বেদম পিটুনি দেওয়া হয়। পরে স্বজনরা ওবায়দুলকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন ও বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

দশমিনা থানা পুলিশের ওসি মো. জসিম বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English