২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
পটুয়াখালীতে ঘরে ঢুকে স্ত্রীসহ ছাত্রলীগ নেতাকে পেটালেন মেম্বরপ্রার্থী।

পটুয়াখালীতে ঘরে ঢুকে স্ত্রীসহ ছাত্রলীগ নেতাকে পেটালেন মেম্বরপ্রার্থী।

আজকের ক্রাইম ডেক্স:: পটুয়াখালীর দশমিনা উপজেলা ছাত্রলীগের এক নেতাকে মারধর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) মধ্যরাতে উপজেলার ২ নম্বর আলীপুরা ইউনিয়নের খলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বারপ্রার্থী মো. বাহাউদ্দিন মোল্লার লোকজন মারধরের ঘটনায় জড়িত বলে অভিযোগ।

মারধরের শিকার মো. সোহাগ খলিফা (৩২) আলীপুরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়দের অভিযোগ, বাহাউদ্দিন মোল্লা আলীপুরা ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ড থেকে মোরগ প্রতীকে অংশ নেন। একই ওয়ার্ড থেকে নির্বাচনে তালা প্রতীক নিয়ে সোহাগ খলিফার চাচাতো ভাই বাদল খলিফা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনী প্রতিহিংসার সূত্র ধরে ঘটনার দিন রাতে বাহাউদ্দিন আড়াই শতাধিক লোকজন নিয়ে সোহাগের বাড়ির সামনে জড়ো হন। এ সময় তার নির্দেশে সোহেল, জাহাঙ্গীর, সহিদুলসহ সাতজন সোহাগের ঘরে ঢুকে তাকে বেদম পিটুনি দেন।

এ সময় তাকে রক্ষা করতে গেলে সোহাগের স্ত্রী বীথি ও চাচাতো ভাই ওবায়দুলকেও বেদম পিটুনি দেওয়া হয়। পরে স্বজনরা ওবায়দুলকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন ও বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

দশমিনা থানা পুলিশের ওসি মো. জসিম বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019