রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
ছাত্রীকে ধর্ষণ শেষে পুলিশের হাতে ধরা মাদ্রাসাশিক্ষক: কিন্তু বললেন সব দোষ শয়তানের।

ছাত্রীকে ধর্ষণ শেষে পুলিশের হাতে ধরা মাদ্রাসাশিক্ষক: কিন্তু বললেন সব দোষ শয়তানের।

আজকের ক্রাইম ডেক্স:: চাঁদপুরে শহরে এক মাদ্রাসাছাত্রীর সঙ্গে ধর্ষণের পর শয়তানের ওপর দোষ চাপিয়ে দায়মুক্ত হওয়ার চেষ্টা করেছেন মাদরাসা শিক্ষক। শয়তানের খপ্পড়ে পড়েই ছাত্রীর সঙ্গে অনৈতিক কাজে জড়িয়ে পড়েছেন এবং ভুল করেছেন বলেও স্বীকার করেন। কিন্তু এবারের জন্য ক্ষমা করে দেওয়ার আকুতি জানিয়েছেন। অভিযুক্ত ওই ব্যক্তি জেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের এক মাদরাসার প্রধান শিক্ষক। এ অভিযোগে বৃহস্পতিবার (৩ মে) মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল্লাহ গাজীকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত মাদরাসার শিক্ষক সদর উপজেলার ৯ নম্বর বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের নেসার উদ্দিন গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী। ২০১৫ সালে তিনিই ইব্রাহিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে ওই মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়- ঘটনার পর বুধবার বিকেলে অভিযুক্ত ওই শিক্ষককে স্থানীয় মহিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখেন। এবং চেষ্টা করেন টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দিয়ে অভিযুক্তকে বাঁচিয়ে দিতে। বৃহস্পতিবার স্থানীয় একটি দালাল চক্রের ৫০ হাজার টাকায় আপসরফা হলেও শেষপর্যন্ত তা পণ্ড হয়ে যায়।

ছাত্রীর সঙ্গে অপকর্মের ঘটনাটি শিক্ষক স্বীকার করেছেন ও ক্ষমা চেয়েছেন বলেও জানান মহিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ।

ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন সাংবাদিকদের বলেন, ঘটনাটি জানার পরই পুলিশ অভিযুক্ত ওই শিক্ষককে আটক করেছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English