২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
ছাত্রীকে ধর্ষণ শেষে পুলিশের হাতে ধরা মাদ্রাসাশিক্ষক: কিন্তু বললেন সব দোষ শয়তানের।

ছাত্রীকে ধর্ষণ শেষে পুলিশের হাতে ধরা মাদ্রাসাশিক্ষক: কিন্তু বললেন সব দোষ শয়তানের।

আজকের ক্রাইম ডেক্স:: চাঁদপুরে শহরে এক মাদ্রাসাছাত্রীর সঙ্গে ধর্ষণের পর শয়তানের ওপর দোষ চাপিয়ে দায়মুক্ত হওয়ার চেষ্টা করেছেন মাদরাসা শিক্ষক। শয়তানের খপ্পড়ে পড়েই ছাত্রীর সঙ্গে অনৈতিক কাজে জড়িয়ে পড়েছেন এবং ভুল করেছেন বলেও স্বীকার করেন। কিন্তু এবারের জন্য ক্ষমা করে দেওয়ার আকুতি জানিয়েছেন। অভিযুক্ত ওই ব্যক্তি জেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের এক মাদরাসার প্রধান শিক্ষক। এ অভিযোগে বৃহস্পতিবার (৩ মে) মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল্লাহ গাজীকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত মাদরাসার শিক্ষক সদর উপজেলার ৯ নম্বর বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের নেসার উদ্দিন গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী। ২০১৫ সালে তিনিই ইব্রাহিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে ওই মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়- ঘটনার পর বুধবার বিকেলে অভিযুক্ত ওই শিক্ষককে স্থানীয় মহিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখেন। এবং চেষ্টা করেন টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দিয়ে অভিযুক্তকে বাঁচিয়ে দিতে। বৃহস্পতিবার স্থানীয় একটি দালাল চক্রের ৫০ হাজার টাকায় আপসরফা হলেও শেষপর্যন্ত তা পণ্ড হয়ে যায়।

ছাত্রীর সঙ্গে অপকর্মের ঘটনাটি শিক্ষক স্বীকার করেছেন ও ক্ষমা চেয়েছেন বলেও জানান মহিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ।

ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন সাংবাদিকদের বলেন, ঘটনাটি জানার পরই পুলিশ অভিযুক্ত ওই শিক্ষককে আটক করেছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019