শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
নলছিটিতে ২ তার চোরকে আটক করেছে পুলিশ।

নলছিটিতে ২ তার চোরকে আটক করেছে পুলিশ।

মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি ঝালকাঠি জেলারনলছিটি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির এক ড্রাম এ্যালুমিনাম তারসহ দুই চোরকে আটক করেছে নলছিটি থানা পুলিশ। ৩০ এপ্রিল শুক্রবার সকালে গোপন সংবাদের নলছিটি থানা পুলিশর একটা দল অভিযান চালিয়ে নাচনমহল ইউনিয়নের বাবলাতলা এলাকা থেকে ২ চোরকে আটক করে।

আটক দুজন হলো, দপদপিয়া ইউনিয়নের জুরকাঠী গ্রামের মোস্তফা হাওলাদার ছেলে জুয়েল হাওলাদার ও বাবুল হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার। পুলিশ দুজনকে আটক করলেও তাদের সাথে থাকা অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক বাদী হয়ে নলছিটি থানায় একটি এজাহার দায়ের করেছেন।
নলছিটি থানা অফিসার ইনচার্জ আলী আহমেদ জানান, আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য অনুযায়ী এর সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English