২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
নলছিটিতে ২ তার চোরকে আটক করেছে পুলিশ।

নলছিটিতে ২ তার চোরকে আটক করেছে পুলিশ।

মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি ঝালকাঠি জেলারনলছিটি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির এক ড্রাম এ্যালুমিনাম তারসহ দুই চোরকে আটক করেছে নলছিটি থানা পুলিশ। ৩০ এপ্রিল শুক্রবার সকালে গোপন সংবাদের নলছিটি থানা পুলিশর একটা দল অভিযান চালিয়ে নাচনমহল ইউনিয়নের বাবলাতলা এলাকা থেকে ২ চোরকে আটক করে।

আটক দুজন হলো, দপদপিয়া ইউনিয়নের জুরকাঠী গ্রামের মোস্তফা হাওলাদার ছেলে জুয়েল হাওলাদার ও বাবুল হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার। পুলিশ দুজনকে আটক করলেও তাদের সাথে থাকা অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক বাদী হয়ে নলছিটি থানায় একটি এজাহার দায়ের করেছেন।
নলছিটি থানা অফিসার ইনচার্জ আলী আহমেদ জানান, আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য অনুযায়ী এর সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019