বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বাবুগঞ্জে সরকারি কর্মকর্তার ঘরের সামনে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধ।

বাবুগঞ্জে সরকারি কর্মকর্তার ঘরের সামনে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধ।

বরিশাল বাবুগঞ্জ প্রতিনিধি
বরিশালের বাবুগঞ্জে জমি এওয়াজ বদল করতে রাজি না হওয়ায় বসত ঘরের সামনে বাঁশের বেড়া দিয়ে নৌবাহিনীর এক কর্মকর্তার পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় নৌবাহিনীর পেটি অফিসার মোঃ নাজমুল হাসান জুয়েল বাদী হয়ে প্রতিপক্ষ মোঃ সেলিম হোসেনকে বিবাদী করে বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার রহমতপুর ইউনিয়নের উত্তর রহমতপুর বিমানবন্দর মোড় এলাকায়।
থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা গেছে, নৌবাহিনীর পেটি অফিসার মোঃ নাজমুল হাসান জুয়েল ২০১৮ সালে উত্তর রহমতপুর গ্রামের স্থানীয় মোঃ মোনাসেফ এর কাছে থেকে সাড়ে ১০ শতাংশ জমি ক্রয় করেন। এর পর জমির চারপাশে সীমানা প্রাচীর দিয়ে একটি বসতঘর নির্মান করেন। সম্প্রতি নৌবাহিনীর অফিসার মোঃ নাজমুল হাসানের ক্রয়কৃত জমির বসত ঘরের চারদিকে বাঁশের বেড়া দিয়ে পরিবারটি অবরুদ্ধ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, জমির মালিক মোনাসেফ ২০২০ সালে মৃত্যু বরন করার পর তার ভাই মো. সেলিম হোসেন নৌবাহিনীর অফিসার মোঃ নাজমুল হাসান জুয়েলকে জমি পরিবর্তন করার প্রস্তাব দেয় এতে নাজমুল হাসান জুয়েল রাজি না হওয়ায় প্রতিপক্ষ সেলিম হোসেন ক্ষিপ্ত হয়ে মোঃ নাজমুলের বসত ঘরের সামনে বাঁশদিয়ে বেড়া দিয়ে অবরুদ্ধ করে রাখা হয়েছে।
সরেজমিনে গতকাল বৃহস্পতিবার সকালে দেখা গেছে, মোঃ নাজমুল হাসান জুয়েলের ক্রয়কৃত সাড়ে ১০ শতাংশ জমির চারপাশে বাঁশ দিয়ে বেড়া দিয়ে চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত মো.সেলিম এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English