বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
চাঁপাইনবাবগঞ্জে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

চাঁপাইনবাবগঞ্জে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :
লকডাউনে পরিবহন বন্ধ থাকায় শ্রমিকরা বেকার হয়ে পড়ায় চাঁপাইনবাবগঞ্জে আরপি এলিগ্যান্স পরিবহনের মালিক মোঃ তাজিবুর রহমান খাদ্য সামগ্রী বিতরণ করেন। বৃহস্পতিবার দুুপুর ১২টার দিকে জেলা শহরের শাহীবাগ আরপি এলিগ্যান্সের প্রধান কার্যালয়ে পরিবহনটির জেলায় কর্মরত চালক, হেলপার, কলারবয় ও কর্মচারীদের মাঝে তেল, চিনি, ডাল ও সেমাইসহ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, জেলা ঢাকা কোচ মাস্টার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান (বাবলু), প্রচার সম্পাদক সামশুল হুদা সনি, টিকেট মাস্টার আমিনুল হোদা প্রমূখ। আরপি এলিগ্যান্স পরিবহনের মালিক তাজিবুর রহমান জানান, করোনা সংক্রমণ রোধে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী গণপরিবহন বন্ধ থাকায় মানবিক কারনে ১’শ কর্মচারীর দিকে সহায়তার হাত বাড়িয়ে দেয়া হয়েছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English