২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
চাঁপাইনবাবগঞ্জে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

চাঁপাইনবাবগঞ্জে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :
লকডাউনে পরিবহন বন্ধ থাকায় শ্রমিকরা বেকার হয়ে পড়ায় চাঁপাইনবাবগঞ্জে আরপি এলিগ্যান্স পরিবহনের মালিক মোঃ তাজিবুর রহমান খাদ্য সামগ্রী বিতরণ করেন। বৃহস্পতিবার দুুপুর ১২টার দিকে জেলা শহরের শাহীবাগ আরপি এলিগ্যান্সের প্রধান কার্যালয়ে পরিবহনটির জেলায় কর্মরত চালক, হেলপার, কলারবয় ও কর্মচারীদের মাঝে তেল, চিনি, ডাল ও সেমাইসহ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, জেলা ঢাকা কোচ মাস্টার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান (বাবলু), প্রচার সম্পাদক সামশুল হুদা সনি, টিকেট মাস্টার আমিনুল হোদা প্রমূখ। আরপি এলিগ্যান্স পরিবহনের মালিক তাজিবুর রহমান জানান, করোনা সংক্রমণ রোধে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী গণপরিবহন বন্ধ থাকায় মানবিক কারনে ১’শ কর্মচারীর দিকে সহায়তার হাত বাড়িয়ে দেয়া হয়েছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019