বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:০৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
লকডাউনের মধ্যে মানিকছড়িতে চলছে মেলার নামে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর, নিরব প্রশাসন।

লকডাউনের মধ্যে মানিকছড়িতে চলছে মেলার নামে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর, নিরব প্রশাসন।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: কঠোর লকডাউনের মধ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর। করোনা মহামারীতে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের পক্ষ থেকে শতভাগ লকডাউন কার্যকর করার কথা থাকলেও শুধু মাত্র মানিকছড়ি উপজেলায় দেখা গেছে ভিন্ন চিত্র। পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে কতিপয় একটি প্রভাবশালী চক্র উপজেলার জামতলী এলাকায় মেলার নামে চালাচ্ছে অশ্লীল  নৃত্য ও জুয়ার আসর। রাতভর এ মেলায় অন্তত কয়েক হাজার মানুষ অংশগ্রহন করে। আর এসব যেন দেখার কেউ নেই।

মানিকছড়ি উপজেলার ১নং ইউনিয়নের জামতলী এলাকায় মেলার নামে জুয়ার আসর চালাচ্ছে স্থানীয় কেউলাচিং, কংচাই, রেগাই, থো, ছাচিং মারমাসহ আরো অনেকে। আর রহস্য জনক কারনে তা যেন না দেখার ভান করে আছে পুলিশ প্রশাসন।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লগডাউনের মধ্যে মেলার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর কি ভাবে চলে তা জানতে চাইলে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন জানান, তিনি যতটুকু জানেন সেখানে একটি বিয়ের অনুষ্ঠান চলছে। স্থানীয়রা বলছেন রাতভর জুয়া খেলে সব হারিয়ে নি:স্ব হচ্ছে অনেকেই। ফলে এলাকায় বৃদ্ধি পাচ্ছে অপরাধ প্রবনতা। ভয়াবহ করোনা পরিস্থিতিতে শত শত মানুষের উপস্থিতি নি:সন্দেহে বড়ধরনের ক্ষতির আশংকা করছেন সচেতনমহল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English