২৯ মার্চ ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
লকডাউনের মধ্যে মানিকছড়িতে চলছে মেলার নামে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর, নিরব প্রশাসন।

লকডাউনের মধ্যে মানিকছড়িতে চলছে মেলার নামে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর, নিরব প্রশাসন।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: কঠোর লকডাউনের মধ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর। করোনা মহামারীতে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের পক্ষ থেকে শতভাগ লকডাউন কার্যকর করার কথা থাকলেও শুধু মাত্র মানিকছড়ি উপজেলায় দেখা গেছে ভিন্ন চিত্র। পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে কতিপয় একটি প্রভাবশালী চক্র উপজেলার জামতলী এলাকায় মেলার নামে চালাচ্ছে অশ্লীল  নৃত্য ও জুয়ার আসর। রাতভর এ মেলায় অন্তত কয়েক হাজার মানুষ অংশগ্রহন করে। আর এসব যেন দেখার কেউ নেই।

মানিকছড়ি উপজেলার ১নং ইউনিয়নের জামতলী এলাকায় মেলার নামে জুয়ার আসর চালাচ্ছে স্থানীয় কেউলাচিং, কংচাই, রেগাই, থো, ছাচিং মারমাসহ আরো অনেকে। আর রহস্য জনক কারনে তা যেন না দেখার ভান করে আছে পুলিশ প্রশাসন।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লগডাউনের মধ্যে মেলার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর কি ভাবে চলে তা জানতে চাইলে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন জানান, তিনি যতটুকু জানেন সেখানে একটি বিয়ের অনুষ্ঠান চলছে। স্থানীয়রা বলছেন রাতভর জুয়া খেলে সব হারিয়ে নি:স্ব হচ্ছে অনেকেই। ফলে এলাকায় বৃদ্ধি পাচ্ছে অপরাধ প্রবনতা। ভয়াবহ করোনা পরিস্থিতিতে শত শত মানুষের উপস্থিতি নি:সন্দেহে বড়ধরনের ক্ষতির আশংকা করছেন সচেতনমহল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019