২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
খাগড়াছড়িতে ৬ ছাত্রলীগের নেতা বহিস্কার।

খাগড়াছড়িতে ৬ ছাত্রলীগের নেতা বহিস্কার।

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে মানিকছড়ি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ৬ ছাত্রলীগ নেতাকে দল থেকে ছয় মাস ও সাময়িক বহিস্কার করা হয়েছে।
মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ কমিটির সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ হিমেল হাসান ও ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তাজুল ইসলাম’কে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকায় আগামী ছয় মাসের জন্য ছাত্রলীগের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
এদিকে একই অপরাধে ২নং বাটনাতলী ইউনিয়ন ছাত্রলীগের ৯নং ওয়ার্ডের সভাপতি মোঃ আবদুল­অহ পালোয়ান, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমরান হোসেন রাতুল, ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ, ৪নং তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জহির“ল ইসলামসহ ইউনিয়ন কমিটির চার জনকে সাময়িক বহিস্কার করা হয়েছে।
৯ এপ্রিল সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেন ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019