বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বিয়ে বাড়িতে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষে আহত ১০।

বিয়ে বাড়িতে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষে আহত ১০।

পটুয়াখালী প্রতিনিধি:: পটুয়াখালীর কলাপাড়ায় বিয়ে বাড়িতে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষ ও বর পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এসময় ভাঙচুর করা হয় বিয়ের প্যান্ডেলসহ আসবাবপত্র। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রাসেল, সেলিম, হাসান, সজিবকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। শুক্রবার দুপুর দিকে উপজেলার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে মাহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের তোফাজ্জেলের ছেলে আরিফের সঙ্গে একই গ্রামের রাজ্জাকের মেয়ে রাজিয়ার বিয়ে হয়। গত বুধবার আনুষ্ঠানিক ভাবে ছেলে পক্ষ মেয়েকে তুলে আনেন। শুক্রবার মেয়ে পক্ষের লোকজন ছেলের বাড়িতে আসেন মেয়েকে নিতে। খাওয়া দাওয়ার মধ্যে মেয়ে পক্ষের লোকজনকে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডায় সৃষ্টি হয়। একপর্যায় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English