রবিবার, ০৯ মে ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
ইউপি নির্বাচনে কেদারপুরে ভ্যান গাড়ি প্রতীক বরাদ্ধ পেয়ে গ্রামবাসীর খেদমতে মেম্বার প্রার্থী আঃ সালাম। আজকের ক্রাইম-নিউজ

ইউপি নির্বাচনে কেদারপুরে ভ্যান গাড়ি প্রতীক বরাদ্ধ পেয়ে গ্রামবাসীর খেদমতে মেম্বার প্রার্থী আঃ সালাম। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধি।।
আসন্ন ১১ এপ্রিল ইউপি নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাসীর খেদমত ও পূর্ব ভূতেরদিয়া এলাকার মানুষের অনুরোধে মেম্বার প্রার্থী হয়েছেন তরুণ পরিশ্রমী, সৎ ও স্পষ্টভাষী সকলের পরিচিত মুখ মানবতার সেবক মোঃ আব্দুস সালাম বেপারী । তিনি কেদারপুর ৫ নং ওয়ার্ডের পূর্ব ভূতেরদিয়া এলাকার বাসিন্দা। মৃত্যু ওয়াজেদ আলী বেপারীর সন্তান।
নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি ৫ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও অতি আপনজন। পরিচ্ছন্ন রাজনীতির এক অনন্য নিদর্শন হিসেবেও এলাকাবাসীর কাছে তার পরিচয় রয়েছে। মানবতার সেবায় সামাজিক সংগঠনের সাথে সুনাম এবং খ্যাতি নিয়ে কাজ করে যাচ্ছেন এই মেম্বার প্রার্থী, এতে এলাকার সাধারণ মানুষের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন তিনি। তাই এলাকাবাসীর কাছে তরুণ যুবক মেম্বর পদপ্রার্থী মোঃ আব্দুস সালাম জনপ্রিয়তার শীর্ষে।

কেদারপুর ইউনিয়ন সহ পূর্ব ভূতেরদিয়ার বিভিন্ন এলাকায় মোঃ আব্দুস সালাম সামাজিক কার্যক্রম, সচেতনতা মূলক প্রচার, কর্মহীন মানুষের পাশে খাদ্যসামগ্রী সহ আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এবং দাঁড়িয়েছে অসুস্থ মানুষের পাশে।

মোঃ আব্দুস সালাম সবার সর্বাত্বক সহযোগীতা, সমর্থন ও দোয়া কামনা করে নির্বাচনী প্রতীক বরাদ্দ পেয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করছেন। বৃহস্পতিবার (২৫ মার্চ) বাবুগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে তাকে ভ্যান গাড়ি প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার। এ সময় মোঃ আব্দুস সালাম
এর সাথে পূর্ব ভূতেরদিয়া এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই নির্বাচন বিষয়ে মোঃ আব্দুস সালাম বলেন, নির্বাচন কমিশন কর্তৃক সুষ্ঠু অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ এবং অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের আশ্বাসে আমি প্রার্থী হয়েছি। আশা করি রিটার্নিং কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসন নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন।

দুর্নীতিমুক্ত মানবিক ওয়ার্ড গঠনে কেদাপুরের ৫ নং ওর্য়াড পূর্ব ভূতেরদিয়া গ্রামবাসীর মূল্যবান ভোট প্রার্থনা করে বলেন, আমি আমার এলাবাবাসীর দোয়া চাই, আমি আপনাদের লোক, আপনাদের সন্তান আপনাদের ভাই, আপনারা আমাকে মুল্যায়ন করলে আমি আপনাদের অধিকার রক্ষায় যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মো. অাব্দুস সালাম কে ভোট দিতে চায় পূর্ব ভূতেরদিয়া ৫ নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করা, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English