২৯ মার্চ ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
ইউপি নির্বাচনে কেদারপুরে ভ্যান গাড়ি প্রতীক বরাদ্ধ পেয়ে গ্রামবাসীর খেদমতে মেম্বার প্রার্থী আঃ সালাম। আজকের ক্রাইম-নিউজ

ইউপি নির্বাচনে কেদারপুরে ভ্যান গাড়ি প্রতীক বরাদ্ধ পেয়ে গ্রামবাসীর খেদমতে মেম্বার প্রার্থী আঃ সালাম। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধি।।
আসন্ন ১১ এপ্রিল ইউপি নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাসীর খেদমত ও পূর্ব ভূতেরদিয়া এলাকার মানুষের অনুরোধে মেম্বার প্রার্থী হয়েছেন তরুণ পরিশ্রমী, সৎ ও স্পষ্টভাষী সকলের পরিচিত মুখ মানবতার সেবক মোঃ আব্দুস সালাম বেপারী । তিনি কেদারপুর ৫ নং ওয়ার্ডের পূর্ব ভূতেরদিয়া এলাকার বাসিন্দা। মৃত্যু ওয়াজেদ আলী বেপারীর সন্তান।
নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি ৫ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও অতি আপনজন। পরিচ্ছন্ন রাজনীতির এক অনন্য নিদর্শন হিসেবেও এলাকাবাসীর কাছে তার পরিচয় রয়েছে। মানবতার সেবায় সামাজিক সংগঠনের সাথে সুনাম এবং খ্যাতি নিয়ে কাজ করে যাচ্ছেন এই মেম্বার প্রার্থী, এতে এলাকার সাধারণ মানুষের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন তিনি। তাই এলাকাবাসীর কাছে তরুণ যুবক মেম্বর পদপ্রার্থী মোঃ আব্দুস সালাম জনপ্রিয়তার শীর্ষে।

কেদারপুর ইউনিয়ন সহ পূর্ব ভূতেরদিয়ার বিভিন্ন এলাকায় মোঃ আব্দুস সালাম সামাজিক কার্যক্রম, সচেতনতা মূলক প্রচার, কর্মহীন মানুষের পাশে খাদ্যসামগ্রী সহ আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এবং দাঁড়িয়েছে অসুস্থ মানুষের পাশে।

মোঃ আব্দুস সালাম সবার সর্বাত্বক সহযোগীতা, সমর্থন ও দোয়া কামনা করে নির্বাচনী প্রতীক বরাদ্দ পেয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করছেন। বৃহস্পতিবার (২৫ মার্চ) বাবুগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে তাকে ভ্যান গাড়ি প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার। এ সময় মোঃ আব্দুস সালাম
এর সাথে পূর্ব ভূতেরদিয়া এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই নির্বাচন বিষয়ে মোঃ আব্দুস সালাম বলেন, নির্বাচন কমিশন কর্তৃক সুষ্ঠু অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ এবং অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের আশ্বাসে আমি প্রার্থী হয়েছি। আশা করি রিটার্নিং কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসন নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন।

দুর্নীতিমুক্ত মানবিক ওয়ার্ড গঠনে কেদাপুরের ৫ নং ওর্য়াড পূর্ব ভূতেরদিয়া গ্রামবাসীর মূল্যবান ভোট প্রার্থনা করে বলেন, আমি আমার এলাবাবাসীর দোয়া চাই, আমি আপনাদের লোক, আপনাদের সন্তান আপনাদের ভাই, আপনারা আমাকে মুল্যায়ন করলে আমি আপনাদের অধিকার রক্ষায় যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মো. অাব্দুস সালাম কে ভোট দিতে চায় পূর্ব ভূতেরদিয়া ৫ নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করা, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019