মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ

নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
নিজের অল্প বয়সের ছবি কেউ চিনতে পারে না এমন কখনো হয়েছে ? হ্যা, এমনটাই হয়েছে। মেক্সিকোর এক নারী তার অল্পবয়সী ছবি চিনতে পারেন নি। উলটো স্বামীর প্রেমিকা ভেবে রাগন্বিত হয়ে আক্রমন করেছেন তার উপর। ছুরি দিয়ে এলোপাতারি কোপানো হয়েছে তাকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মোবাইল নিয়মিত চেক করতেন লিওনোরা। হঠাৎ একদিন ফোন ঘাঁটতে গিয়ে স্বামীর সঙ্গে এক তরুণীর অনেকগুলো ছবি দেখতে পান। এতেই ক্ষেপে যান লিওনোরা।

এরপর স্বামী জুয়ানের সঙ্গে কোনোরকম আলোচনা না করে ছুরি হাতে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। এলোপাথারি কোপাতে থাকেন স্বামীকে। এক পর্যায়ে জুয়ান তার স্ত্রীর হাত থেকে ছুরি কেড়ে নিতে সক্ষম হন। এরপর লিওনোরাকে বুঝিয়ে বলেন কোথায় ও কবে তারা ছবিগুলো তুলেছিলেন।

জুয়ান জানান, কীভাবে তিনি পুরনো ছবিগুলো ডিজিটাল করে মোবাইল ফোনে সংরক্ষিত করেছেন। সব শুনে শান্ত হন লিওনোরা তাদের চিৎকার শুনে পুলিশে খবর দিয়েছিলেন এক প্রতিবেশী। সেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় মেক্সিকো পুলিশ।

জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে লিওনোরাকে গ্রেপ্তার করা হয়েছে। লিওনোরা মানসিক রোগে আক্রান্ত কি না, তা জানতে মনোবিদের সাহায্য নিচ্ছে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English