২৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ

নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
নিজের অল্প বয়সের ছবি কেউ চিনতে পারে না এমন কখনো হয়েছে ? হ্যা, এমনটাই হয়েছে। মেক্সিকোর এক নারী তার অল্পবয়সী ছবি চিনতে পারেন নি। উলটো স্বামীর প্রেমিকা ভেবে রাগন্বিত হয়ে আক্রমন করেছেন তার উপর। ছুরি দিয়ে এলোপাতারি কোপানো হয়েছে তাকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মোবাইল নিয়মিত চেক করতেন লিওনোরা। হঠাৎ একদিন ফোন ঘাঁটতে গিয়ে স্বামীর সঙ্গে এক তরুণীর অনেকগুলো ছবি দেখতে পান। এতেই ক্ষেপে যান লিওনোরা।

এরপর স্বামী জুয়ানের সঙ্গে কোনোরকম আলোচনা না করে ছুরি হাতে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। এলোপাথারি কোপাতে থাকেন স্বামীকে। এক পর্যায়ে জুয়ান তার স্ত্রীর হাত থেকে ছুরি কেড়ে নিতে সক্ষম হন। এরপর লিওনোরাকে বুঝিয়ে বলেন কোথায় ও কবে তারা ছবিগুলো তুলেছিলেন।

জুয়ান জানান, কীভাবে তিনি পুরনো ছবিগুলো ডিজিটাল করে মোবাইল ফোনে সংরক্ষিত করেছেন। সব শুনে শান্ত হন লিওনোরা তাদের চিৎকার শুনে পুলিশে খবর দিয়েছিলেন এক প্রতিবেশী। সেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় মেক্সিকো পুলিশ।

জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে লিওনোরাকে গ্রেপ্তার করা হয়েছে। লিওনোরা মানসিক রোগে আক্রান্ত কি না, তা জানতে মনোবিদের সাহায্য নিচ্ছে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019