২০ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রী সেঃ রেকর্ড, দামুড়হুদায় হিট স্ট্রোকে স্কুলের দপ্তরীর মৃত্যু প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল : সেভ দ্য রোড ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা! সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
খাগড়াছড়ি পৌর নির্বাচনের প্রচরাণা শেষ, চলছে জয়-পরাজয়ের হিসেবে-নিকেশ। আজকের ক্রাইম-নিউজ

খাগড়াছড়ি পৌর নির্বাচনের প্রচরাণা শেষ, চলছে জয়-পরাজয়ের হিসেবে-নিকেশ। আজকের ক্রাইম-নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি পৌরসভা নিবাচনের প্রচারণা বৃহস্পতিবার রাতেই শেষ হয়েছে। আর মাত্র একদিন পরেই ভোট। ১৬ জানুয়ারি শনিবার পৌরসভা নির্বাচচনের ভোট গ্রহণকে কেন্দ্র করে চলছে প্রার্থদের সবশেষ হিসেব-নিকেশ। ভোটের সময় ঘনিয়ে আসার সাথে সাথে নিজের পাক্ষে বিজয় নিশ্চিত করতে বিন্দুমাত্র সময় নষ্ট করতে রাজি নন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। কখনো প্রার্থী সরাসরি ভোটারদের কাছে ছুটে যাচ্ছেন আবার বিপরীত দিকে যেখানে প্রার্থী ¯^-শরীরে যেতে পারছেন না সেখানে কর্মী সমর্থকরা গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সমর্থক বাড়াতে দলীয় প্রার্থীকে বিজয় করতে উপজেলা থেকেও নেতা-কর্মীরা এসে প্রচারণা চালাতে দেখা গেছে। এটি শুধু মেয়র প্রার্থীর ক্ষেত্রেই হয়েছে।
শহর ঘুরে দেখা গেছে, পৌরসভা এলাকায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছেয়ে গেছে। কাউন্সিলর প্রার্থীদের নিয়ে ভোটারদের আগ্রহ খুব একটা না থাকলেও কে হচ্ছেন এবারের মেয়র তা নিয়ে চলছে নানা বিশ্লেষন। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে তুমূল আলোচনা। এই উত্তাপ ছড়িয়েছে জেলা থেকে প্রতিটি উপজেলায়।
খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংর¶িত

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019