মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
৩৮ জন মিলে ১৭ বছরের তরুণীকে একাধিকবার ‘ধর্ষণ। আজকের ক্রাইম-নিউজ নৌকায় ভোট না দিলে কেন্দ্র না আসতে আওয়ামী লীগ নেতার ‘হুমকি। আজকের ক্রাইম-নিউজ নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা। আজকের ক্রাইম-নিউজ বিচারের বাণী নিভৃতে কাঁধে খাগড়াছড়ির মানিকছড়িতে স্বামীর অধিকার বঞ্চিত এক নববধুর আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ ভাসানচরে রোহিঙ্গাদের সব ভুল ভেঙে গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ প্রেমিকার সঙ্গে রাত কাটাতে গিয়ে গ্রামবাসীর হাতে আটক পুলিশ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি ছাত্রলীগ নেতার পিতা ভুয়া মেজর গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাসি সেই সাগর সেরনিয়াবাদ যে করোনা মহামারীতে খাদ্য সামগ্রী পৌঁছিয়েছেন ঘরে ঘরে। আজকের ক্রাইম-নিউজ বরিশালে বিএনপি নেতৃবৃন্দের সাথে তারেক রহমানের ভার্চুয়ালে আলোচনা সভা। আজকের ক্রাইম-নিউজ কাগজ দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে রক্তাক্ত করল মোটরসাইকেল চালক। আজকের ক্রাইম-নিউজ
দামুড়হুদায় ইজিবাইক চালকদের ধর্মঘট:যতদিন চুয়াডাঙ্গায় যেতে না দিবে ততদিন পর্যন্ত ধর্মঘট চলবে: আজকের ক্রাইম-নিউজ

দামুড়হুদায় ইজিবাইক চালকদের ধর্মঘট:যতদিন চুয়াডাঙ্গায় যেতে না দিবে ততদিন পর্যন্ত ধর্মঘট চলবে: আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি::-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপ‌জেলায় অ‌টো‌রিক্সা (ই‌জি বাইক) মা‌লিক-চালক শ্রমিক স‌মি‌তি চুয়াডাঙ্গা-য‌শোর ভায়া জীবননগর মহা সড়ক অব‌রোধ বি‌ক্ষোভ মানববন্ধন ক‌রে‌ছে। যাত্রীবা‌হি অ‌টো‌রিক্সা চুয়াডাঙ্গা জেলা শহ‌রে ঢুক‌তে না দেওয়া, অ‌টো‌রিক্সা ভাংচু‌র ও চাল‌কদের মার‌ধো‌রের প্রতিবা‌দে ও সুষ্ঠ সমাধা‌নের জন‌্য এই আ‌ন্দোলন করা হ‌য়ে‌ছে।
আজ বুধবার (১৩ জানুয়া‌রি) সকাল সা‌ড়ে ১০ টা থে‌কে দুপুর একটা পর্যন্ত এই আ‌ন্দোলন হ‌য়।

সংবাদ পে‌য়ে দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ ও আইনশংখলা বাহিনী ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হয়ে আ‌ন্দোলনকারী‌দের সা‌থে কথা ব‌লে এবং মোবাই‌লে জেলা প্রশাসক‌কে বিষয়টা অবগত করান।

এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম আ‌ন্দোলনকারী‌দের সা‌থে কথা বলার জন‌্য ৫ সদস্য নেতৃবৃন্দ‌কে নি‌য়ে তিনার কার্যাল‌য়ে যাওয়ার জন‌্য ব‌লেন। প‌রে এ‌সিল‌্যান্ড জেলা প্রশাস‌কের কথাটা জা‌নি‌য়ে অব‌রোধ তু‌লে নেওয়ার জন‌্য ব‌লেন। জেলা প্রশাস‌কের কথায় আশ্বস্থ হ‌য়ে অব‌রোধ তু‌লে সড়ক ছে‌ড়ে সড়‌কের দুধা‌রে তারা মানববন্ধন করে।

দুপুর দুইটার দি‌কে আ‌ন্দোলনকারীরা দামুড়হুদা শেখ রা‌সেল স্টে‌ডিয়া‌মে সমা‌বেশ ক‌রেন, সমা‌বে‌শে বক্তব‌্য রা‌খেন সভাপ‌তি ইয়া‌মিন হো‌সেন, সে‌ক্রেটারী ত‌রিকুল ইসলাম, দামুড়হুদা সদর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান ও আব্দুল ওয়াদুদ শাহ্ ক‌লে‌জের বিজ্ঞান বিভা‌গের প্রধান প্রফেসর শ‌রিফুল আলম মিল্টন প্রমুখ।

জেলা প্রশাস‌কের সা‌থে আ‌লোচনা শে‌ষে মা‌লিক-চালক শ্রমিক স‌মি‌তির সভাপ‌তি ইয়া‌মিন হো‌সেন, সে‌ক্রেটারী ত‌রিকুল ইসলাম ছোটন জানান, আমরা জেলা প্রশাস‌কের ডা‌কে সাড়া দি‌য়ে আ‌লোচনায় ব‌সে‌ছিলাম। আ‌লোচনা ফ‌লোপ্রসু হওয়ায় দুপুর একটার দি‌কে আমা‌দের আ‌ন্দোলন আপা‌তোত সমাপ্ত ঘোষনা ক‌রে‌ছি।

দামুড়হুদা উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) সু‌দীপ্ত কুমার ‌সিংহ জানান, ডি‌সি স‌্যা‌রের সা‌থে মা‌লিক-চালক স‌মি‌তির নেতৃবৃন্দর ফলপ্রসু আ‌লোচনা হ‌য়ে‌ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English