২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
দামুড়হুদায় ইজিবাইক চালকদের ধর্মঘট:যতদিন চুয়াডাঙ্গায় যেতে না দিবে ততদিন পর্যন্ত ধর্মঘট চলবে: আজকের ক্রাইম-নিউজ

দামুড়হুদায় ইজিবাইক চালকদের ধর্মঘট:যতদিন চুয়াডাঙ্গায় যেতে না দিবে ততদিন পর্যন্ত ধর্মঘট চলবে: আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি::-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপ‌জেলায় অ‌টো‌রিক্সা (ই‌জি বাইক) মা‌লিক-চালক শ্রমিক স‌মি‌তি চুয়াডাঙ্গা-য‌শোর ভায়া জীবননগর মহা সড়ক অব‌রোধ বি‌ক্ষোভ মানববন্ধন ক‌রে‌ছে। যাত্রীবা‌হি অ‌টো‌রিক্সা চুয়াডাঙ্গা জেলা শহ‌রে ঢুক‌তে না দেওয়া, অ‌টো‌রিক্সা ভাংচু‌র ও চাল‌কদের মার‌ধো‌রের প্রতিবা‌দে ও সুষ্ঠ সমাধা‌নের জন‌্য এই আ‌ন্দোলন করা হ‌য়ে‌ছে।
আজ বুধবার (১৩ জানুয়া‌রি) সকাল সা‌ড়ে ১০ টা থে‌কে দুপুর একটা পর্যন্ত এই আ‌ন্দোলন হ‌য়।

সংবাদ পে‌য়ে দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ ও আইনশংখলা বাহিনী ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হয়ে আ‌ন্দোলনকারী‌দের সা‌থে কথা ব‌লে এবং মোবাই‌লে জেলা প্রশাসক‌কে বিষয়টা অবগত করান।

এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম আ‌ন্দোলনকারী‌দের সা‌থে কথা বলার জন‌্য ৫ সদস্য নেতৃবৃন্দ‌কে নি‌য়ে তিনার কার্যাল‌য়ে যাওয়ার জন‌্য ব‌লেন। প‌রে এ‌সিল‌্যান্ড জেলা প্রশাস‌কের কথাটা জা‌নি‌য়ে অব‌রোধ তু‌লে নেওয়ার জন‌্য ব‌লেন। জেলা প্রশাস‌কের কথায় আশ্বস্থ হ‌য়ে অব‌রোধ তু‌লে সড়ক ছে‌ড়ে সড়‌কের দুধা‌রে তারা মানববন্ধন করে।

দুপুর দুইটার দি‌কে আ‌ন্দোলনকারীরা দামুড়হুদা শেখ রা‌সেল স্টে‌ডিয়া‌মে সমা‌বেশ ক‌রেন, সমা‌বে‌শে বক্তব‌্য রা‌খেন সভাপ‌তি ইয়া‌মিন হো‌সেন, সে‌ক্রেটারী ত‌রিকুল ইসলাম, দামুড়হুদা সদর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান ও আব্দুল ওয়াদুদ শাহ্ ক‌লে‌জের বিজ্ঞান বিভা‌গের প্রধান প্রফেসর শ‌রিফুল আলম মিল্টন প্রমুখ।

জেলা প্রশাস‌কের সা‌থে আ‌লোচনা শে‌ষে মা‌লিক-চালক শ্রমিক স‌মি‌তির সভাপ‌তি ইয়া‌মিন হো‌সেন, সে‌ক্রেটারী ত‌রিকুল ইসলাম ছোটন জানান, আমরা জেলা প্রশাস‌কের ডা‌কে সাড়া দি‌য়ে আ‌লোচনায় ব‌সে‌ছিলাম। আ‌লোচনা ফ‌লোপ্রসু হওয়ায় দুপুর একটার দি‌কে আমা‌দের আ‌ন্দোলন আপা‌তোত সমাপ্ত ঘোষনা ক‌রে‌ছি।

দামুড়হুদা উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) সু‌দীপ্ত কুমার ‌সিংহ জানান, ডি‌সি স‌্যা‌রের সা‌থে মা‌লিক-চালক স‌মি‌তির নেতৃবৃন্দর ফলপ্রসু আ‌লোচনা হ‌য়ে‌ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019