২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
সরকার ও নির্বাচন কমিশন মিলে দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। ফখরুল

সরকার ও নির্বাচন কমিশন মিলে দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। ফখরুল

আজকের ক্রাইম ডেক্স
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিশিরাতের ভোটের সরকার ও বর্তমান নির্বাচন কমিশন মিলে দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। কারণ, তারা জনগণের মন থেকে সুষ্ঠু নির্বাচনের ধারণা মুছে দিতে চায়।

রোববার (১০ জানুয়ারি) বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, চলমান পৌর নির্বাচনও ভোট ডাকাতির আওয়ামী মার্কা নির্বাচন। আওয়ামী লীগের ক্যাডাররা প্রথম দফা পৌর নির্বাচনে প্রশাসনের সহায়তায় যেভাবে ভোট জালিয়াতি, ভোট ডাকাতি, নির্বাচনের ফল কারচুপি করেছে দ্বিতীয় দফায়ও একই চিত্র দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, আজ গাজীপুর ও ফেনীতে যেভাবে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও সমর্থকদের ওপর সশস্ত্র হামলা চালানো হয়েছে, কুপিয়ে ধানের শীষের প্রার্থীকে জখম করা হয়েছে তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। যেখানে বিএনপির একজন মেয়র প্রার্থী নিরাপদ না সেখানে কীভাবে সুষ্ঠু নির্বাচন আশা করা যায়? নির্বাচন কমিশন এসব দেখেও মুক ও বধির হয়ে বসে আছে। নির্বাচন কমিশনের এ ধরনের নীরবতা ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের আরও উৎসাহিত করছে। মূলত বর্তমান নির্বাচন কমিশনই আওয়ামী ভোট ডাকাতির পৃষ্ঠপোষক।

বিএনপি মহাসচিব বলেন, আমি গাজীপুর ও ফেনীতে আওয়ামী সন্ত্রাসীদের নারকীয় ও ন্যক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি। আহত নেতাকর্মীদের সুস্থতা কামনা করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019