২৪ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
শনিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ

শনিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: ‘সশস্ত্র বাহিনী দিবস-২০২০’ উপলক্ষে আগামী শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার ( ১৮ নভেম্বর) বিকালে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তাতে বলা হয়, আগামী শনিবার সশস্ত্র বাহিনী দিবস ২০২০ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন।

এদিকে প্রধানমন্ত্রীর ভাষণ বাংলাদেশ টেলিভিশন/সংসদ টিভি থেকে সরাসরি বেসরকারি টেলিভিশন চ্যানেল সম্প্রচার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019