২৯ মার্চ ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার, ভাই-বোন আটক বরিশালে ঝুলন্ত মরদেহ উদ্ধারের দুই মাস পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা বরিশালে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে বিএমপি কমিশনার এর সৌজন্য সাক্ষাৎ গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম
বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান

বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান

ডেক্স প্রতিবেদক:: পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি শারদীয় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে বরিশাল সদর উপজেলা ২২টি ও মহানগরের ৪৩টি পুজা মণ্ডপে অনুদান প্রদান করেছেন। তিনি ব্যক্তিগত তহবিল থেক বরিশাল সদর উপজেলা ২২টি ও মহানগরের ৪৩টি পূজামণ্ডপের প্রতিটিতে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।
আজ মঙ্গলবার সকাল ১১টায় বরিশাল সদর উপজেলা পরিষদের মিলানায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনিবুর রহমান পুজা মন্ডপ ও উদযাপন কমিটির হাতে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত পক্ষ থেকে দেওয়া অনুদান বুঝিয়ে দেন।

এছাড়া ওই সময় মন্ডপ প্রতি মাস্ক ও গেঞ্জি প্রদান করা হয়। সে-সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহামুদুল হক খান মামুন, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দে নারু, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কুডু মূখার্জীসহ প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019