২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
নির্মমভাবে ভ্যানচালক বাবুকে জখম। আজকের ক্রাইম-নিউজ

নির্মমভাবে ভ্যানচালক বাবুকে জখম। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি::-

চুয়াডাঙ্গা জেলার দর্শনা পরানপুর গ্রামের ভ্যানচালক আজগার আলী বাবু (৬০)-কে নির্মমভাবে জখম। জখম করলেন, একই গ্রামের মৃতঃ নিয়ামত আলীর ছেলে আবু সিদ্দিক(৪০)।

তথ্যসূত্রে জানা যায়, দর্শনা পরানপুর গ্রামের মাঝপাড়ায় আবু সিদ্দিক এর একটি চায়ের দোকান আছে। গতকাল সকাল ৭:০০টার দিকে ভ্যানচালক আজগার আলী বাবু আবু সিদ্দিক এর দোকানে চা পান করতে যান। চা পান করা শেষে, ভ্যানচালক আজগর আলী বাবু একটি প্যাসেঞ্জার নিয়ে বাজারের দিকে রওনা হন। কিন্তু কিছুদূর যেতেই না যেতেই চা বিক্রেতা আবু সিদ্দিক, আজগার আলী বাবুকে পিছন দিক থেকে ডাক দেন। এমতাবস্থায়, আজগার আলী বাবু ভ্যান থামিয়ে পিছনে ফিরে আসেন। এ সময় আবু সিদ্দিক তার ছেলেকে ভ্যানে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু আজগার আলী বাবু বাজারের দিকে যাবে, তাই সিদ্দিকের ছেলেকে ভ‍্যানে না নিতে রাজি হন। এ সময় আজগার আলী বাবুর প্রতি চা বিক্রেতা আবু সিদ্দিক রেগে ওঠে এবং ভ্যান চালক আজগার আলী বাবুর মুখের ওপর কোদাল দ্বারা জখম করেন।এ সময় আজগার আলী বাবু রক্তাক্ত শরীর নিয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং ছটফট করতে থাকেন। এরপর আলমসাধু গাড়িযোগে আজগার আলী বাবুকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আজগার আলী বাবুকে চিকিৎসা দেন।দায়িত্বরত চিকিৎসক এর তথ্যসূত্রে জানা যায়, আজগর আলী বাবুর দুইটা দন্ত ও ঠোঁটে এগারোটা সেলাই হয় এবং চিকিৎসক আজগার আলী বাবুকে কিছুদিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকার জন্য পরামর্শ দেন।

পরানপুর গ্রামের ব্যক্তি বর্গের কাছ থেকে জানা যায়, মাঝে-মধ্যেই আবু সিদ্দিক ক্রেতাদের সাথে এরকম আচরণ করে থাকেন। আজগার আলী বাবু সহ এলাকাবাসীর একটাই দাবি চা বিক্রেতা আবু সিদ্দিক আর কখনো যেন এরকম আচরণ না করতে পারে। এজন‍্য আবু সিদ্দিক এর প্রতি আইনের সুব্যবস্থা নিতে এলাকাবাসীর অনুরোধ।

ভ্যানচালক আজগার আলী বাবু জখম হওয়ায়, দর্শনা থানা অফিসার ইনচার্জ মহোদয়-কে আবু সিদ্দিক এর প্রতি আইন ব্যবস্থা প্রণয়ন করতে একান্ত মর্জি হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019