২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বাবুগঞ্জ থানা এলাকায় বিট পুলিশিং কার্যালয় পরিদর্শনে নাইমুল হক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন )বরিশাল”

বাবুগঞ্জ থানা এলাকায় বিট পুলিশিং কার্যালয় পরিদর্শনে নাইমুল হক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন )বরিশাল”

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর অব জেনারেল (আইজিপি)’ র নির্দেশ বাস্তবায়নে সারাদেশব্যাপী বিট পুলিশিং কার্যালয় স্থাপনের মাধ্যমে অপরাধ দমনের অংশ হিসেবে বরিশাল জেলার দশটি থানা এলাকায় সেই কার্যক্রম অব্যাহত রয়েছে। বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ নাইমুল হক আজ বাবুগঞ্জ থানার বিভিন্ন বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন করেন এবং জনগণের সাথে মতবিনিময় করেন।

এসময় জনাব মোঃ নাইমুল হক বলেন ” পুলিশ এবং জনগণের সক্রিয় অংশগ্রহণ থাকলে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের সহযোগিতা নিয়ে সমাজ থেকে সকল ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব “। বিট পুলিশিং কার্যালয়ে আগত বিভিন্ন ব্যক্তিবর্গের সাথে তিনি মতবিনিময় করেন এবং বিট পুলিশের কার্যক্রম সম্পর্কে সকলকে অবহিত করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবং অন্যান্য অফিসারবৃন্দ। তিনি বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং পুরুষ মহিলা অনেকের সাথে কথা বলেন। উল্লেখ্য যে,বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় ইতিমধ্যে ১৫১টি বিট পুলিশিং কার্যালয় স্থাপন করা হয়েছে এবং সেগুলো থেকে জনগণকে কাঙ্খিত সেবা দেয়া হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019