বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক বঙ্গবন্ধু হত্যা। আজকের ক্রাইম-নিউজ

ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক বঙ্গবন্ধু হত্যা। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবার নিহত হওয়ার ঘটনা দেশের ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক ও শোকাবহ। বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সাবেক রাষ্ট্রপতি বি চৌধুরী গণমাধ্যমে দেওয়া এক শোকবাণীতে এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক শোকাবহ এই দিনে বঙ্গবন্ধু সপরিবার শাহাদাতবরণ করেন। বঙ্গবন্ধু এবং তাঁর স্ত্রী-সন্তানসহ যাঁরা শাহাদাতবরণ করেছেন আমরা তাঁদের রুহের মাগফিরাত কামনা করি।

শোকবাণীতে সাবেক এই রাষ্ট্রপতি আরও বলেন, বঙ্গবন্ধুতনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা এবং তাঁদের পরিবারবর্গকে আল্লাহ সুরক্ষার মাধ্যমে বাংলাদেশের অগ্রগতিতে যে ইতিবাচক ভূমিকা পালন করার সুযোগ করে দিয়েছেন সে জন্য জানাই অশেষ কৃতজ্ঞতা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English