১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক
ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক বঙ্গবন্ধু হত্যা। আজকের ক্রাইম-নিউজ

ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক বঙ্গবন্ধু হত্যা। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবার নিহত হওয়ার ঘটনা দেশের ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক ও শোকাবহ। বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সাবেক রাষ্ট্রপতি বি চৌধুরী গণমাধ্যমে দেওয়া এক শোকবাণীতে এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক শোকাবহ এই দিনে বঙ্গবন্ধু সপরিবার শাহাদাতবরণ করেন। বঙ্গবন্ধু এবং তাঁর স্ত্রী-সন্তানসহ যাঁরা শাহাদাতবরণ করেছেন আমরা তাঁদের রুহের মাগফিরাত কামনা করি।

শোকবাণীতে সাবেক এই রাষ্ট্রপতি আরও বলেন, বঙ্গবন্ধুতনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা এবং তাঁদের পরিবারবর্গকে আল্লাহ সুরক্ষার মাধ্যমে বাংলাদেশের অগ্রগতিতে যে ইতিবাচক ভূমিকা পালন করার সুযোগ করে দিয়েছেন সে জন্য জানাই অশেষ কৃতজ্ঞতা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019