১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
সোমবার থেকে ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ইইএস্-বাংলা। আজকের ক্রাইম-নিউজ

সোমবার থেকে ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ইইএস্-বাংলা। আজকের ক্রাইম-নিউজ

করোনাভাইরাস সংক্রমণের কারণে বেশ কিছু দিন বন্ধের পর আগামীকাল সোমবার থেকে ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইইএস্-বাংলা এয়ারলাইনস।

আজ শনিবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

বিমান সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়, সকল ধরনের স্বাস্থবিধি পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে বরিশাল একটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

প্রতিদিন বিকাল ৪ টা ১৫ মিনিট ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বরিশাল বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এবং প্রতিদিন বরিশাল থেকেবিকাল ৫টা ২৫ মিনিটে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

ঢাকা থেকে বরিশালে নূন্যতম ভাড়া ২৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

খুব শিগগির ঢাকা থেকে কক্সবাজার ও রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করার প্রত্যাশা করছে বেসরকারি বিমান সংস্থাটি।

সংস্থাটি জানাচ্ছে, কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে যে কোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে পহেলা জুন থেকে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট ও ড্যাশ ৮-কিউ৪০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলায় ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল ধরনের স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী কেবিন ক্রু, ককপিট ক্রুসহ সকল এয়ারলাইন্স এক্সিকিউটিভ মনোবলকে সূদৃঢ় রেখে যাত্রীদেরকে সেবা দিয়ে যাচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019